‘আয়নাঘর’ নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা

সময়: 6:48 am - August 12, 2024 | | পঠিত হয়েছে: 67 বার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মুখে পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। সরকার পতনের মধ্যদিয়ে ইতি ঘটে স্বৈরশাসনের। বেরিয়ে আসতে থাকে বিগত সরকারের নানা অপকর্মের খবর। তার মধ্যে একটি ‘আয়নাঘর’।

এটি বাংলাদেশের প্রতিরক্ষা বাহিনীর কাউন্টার-টেরোরিজম ইন্টেলিজেন্স ব্যুরো দ্বারা পরিচালিত একটি গোপন আটক কেন্দ্র। যেখানে আটক থাকা বন্দিদের ওপর চালানো হতো অমানবিক অত্যাচার। যা নিয়ে দেশজুড়ে চলছে তুমুল আলোচনা।

এবার এই ঘটনা নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন ইন্দুবালা’খ্যাত নির্মাতা জয় সরকার। সিনেমার নামও ‘আয়নাঘর’। এটি প্রযোজনা করবে র‌্যাবিট এন্টারটেইনমেন্ট। গতকাল রবিবার পরিচালক সমিতিতে সিনেমার নাম নিবন্ধন করেন নির্মাতা। আর আগামী অক্টোবর থেকে শুরু হচ্ছে এর শুটিং।

নির্মাতা জয় সরকার বলেন, ‘আমার প্রথম ছবির নায়িকা ছিলেন কেয়া পায়েল। তাকে নিয়েই এই ছবিটি করতে চাই। কেয়া ছাড়াও এতে থাকবেন পরিচিত বেশ ক’জন তারকা। এখন গল্প লেখার কাজ চলছে।’

তিনি জানান, আয়নাঘরে বন্দী থাকা বেশ কয়েকজনের তালিকা ইতিমধ্যেই তৈরি করেছেন তিনি। তাদের সবার সঙ্গে দেখা করে লেখা হবে এর গল্প। আর শিগগিরই সিনেমার অভিনয় শিল্পীদের নাম চূড়ান্ত করে সবাইকে জানানো হবে।

Share Now

এই বিভাগের আরও খবর