দেবহাটায় তুচ্ছ ঘটনায় মারপিটে আহত-৭

সময়: 8:41 am - September 1, 2024 | | পঠিত হয়েছে: 37 বার

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে মারামারিতে ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় শনিবার (৩১ আগস্ট) উত্তর সখিপুর গ্রামের মুনছুর আলী বিশ্বাসের ছেলে আবুল হাসান দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে ও আবুল হাসান জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সখিপুর কৃষি ব্যাংকের সামনে মিথ্যা অভিযোগ এনে আমার বড় ভাই আব্দুল হাকিম এর সাথে একই গ্রামের মৃত সৈয়দ আলী সানার ছেলে আবুল বাসার সানা ও হাসান সানা এর মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আবুল বাসার সানা ও হাসান সানা ক্ষিপ্ত হয়ে আব্দুল হাকিমের উপর আক্রমন করে। এসময় আমার মেজ ভাই জাকির হোসেন, সেজ ভাই জাহাঙ্গীর আলম, ছোট ভাই ওসমান আলী মিলে বড় ভাই আব্দুল হাকিমকে রক্ষা করতে গেলে তাদেরকে পিটিয়ে জখম করে। পরে স্থানীদের সহযোগীতায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে আমার ছোট ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়া অপর দুই ভাই জাকির ও জাহাঙ্গীর আলমের অবস্থা খারাপ হওয়ায় তাদেরকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে প্রতিপক্ষ আবুল বাসার সানা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার বড় ভাই আব্দুর রাজ্জাক সানা, ছোট ভাই হাসান সানা ও আমাকে মারপিট করা হয়েছে। বর্তমানে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছি।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইদ্রিসুর রহমান অফিসার জানান, সখিপুরের মারামারির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share Now

এই বিভাগের আরও খবর