চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) হিসেবে দায়িত্ব পেয়েছেন রায়হান উদ্দিন খান

সময়: 4:14 am - August 28, 2024 | | পঠিত হয়েছে: 30 বার

মোঃহাসানুর জামান বাবু,চট্টগ্রাম।

চট্টগ্রাম জেলা পুলিশের নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে দায়িত্ব পেয়েছেন রায়হান উদ্দিন খান।
তিনি  এর  আগে অ্যান্টি টেররিজম ইউনিটে পুলিশ সুপার পদে নিযুক্ত ছিলেন।   গত ২০শে  আগস্ট তিনি অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপারে পদোন্নতি পান।
আজ মঙ্গলবার (২৭ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে চট্টগ্রাম সহ দেশের ২৪ জেলার পুলিশ সুপারকে (এসপি) বদলি করা হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন উপ-সচিব মো. মাহাবুর রহমান শেখ।
ঢাকা, চট্টগ্রাম, রংপুর, কুমিল্লা, রাজশাহী, সিলেট, নারায়ণগঞ্জ, ঝিনাইদহ, মাগুরা, টাঙ্গাইল ও নরসিংদীসহ ২৪ জেলায় নতুন পুলিশ সুপার দেওয়া হয়।
রংপুর জেলার দায়িত্বে রংপুর পিটিসির মোহাম্মদ শরীফ উদ্দিন।
পিবিআইয়ের মো. আবুল কালাম আযাদ গাজীপুরে, ডিএমপির মো. আসফিকুজ্জামান আকতার। কুমিল্লায়, পুলিশ সদর দপ্তরের আহম্মদ মুঈনকে ঢাকায়। ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির মো. ফারুক হোসেনকে সিরাজগঞ্জে। এটিইউয়ের রায়হান উদ্দিন খানকে চট্টগ্রামে।
সিআইডির মো. বশির আহমেদকে মানিকগঞ্জে। নৌ পুলিশের মো. আজিজুল ইসলামকে ময়মনসিংহে। পুলিশ সদর দপ্তরের মো. মোশাররফ হোসেনকে গাইবান্ধায়। রাজশাহী সারদার মো. রেজাউল হক খানকে হবিগঞ্জ জেলায়। নোয়াখালী ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের মো. আনিসুজ্জামানকে। রাজশাহী ও হাইওয়ে পুলিশের মুহাম্মদ শামসুল আলম সরকারকে মুন্সিগঞ্জ জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

Share Now

এই বিভাগের আরও খবর