সীমান্ত দিয়ে ভারত যাওয়া ছিল সাজানো নাটক: মির্জা ফখরুল

সময়: 9:01 am - August 14, 2024 | | পঠিত হয়েছে: 17 বার

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, একটি চক্র পরিকল্পিতভাবে যে সরকার পতিত হয়েছে তাদের শাসকগোষ্ঠী বিভিন্ন নাটক সাজিয়ে সীমান্ত দিয়ে ভারত যাওয়া প্রচার করেছে। কয়েকদিন আগে বালিয়াডাঙ্গী দিয়ে ৩০০ থেকে ৪০০ মানুষ চলে যাচ্ছিলেন ভারতে। তারা একসাথে জড়ো হয়েছিলেন। প্রশাসনের কাছ থেকে বিভিন্ন গোয়েন্দার মাধ্যমে তারা পরিষ্কার বলেছে যে এটি একটি নাটক।
বুধবার (১৪ আগস্ট) সকালে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

এ সময় ফখরুল আরও বলেন, তারা সবাই খালি, সঙ্গে তাদের স্ত্রী কন্যা সন্তান কেউ নেই। তারা গিয়ে বলছে যে তারা চলে যাচ্ছে। এটা একটি নাটক এবং ওপারে ধারণা দেওয়া যে তারা এখানে নির্যাতিত হচ্ছে, তারা এই দেশে থাকতে পারবে না। আপনারা দেখেছেন যে আমাদের দল এসব ঘটনাকে প্রতিহত করার জন্য জেলার নেতাকর্মী ছুটে বেরিয়েছে। সেই কাজটি করে যাচ্ছে। আমাদের সুস্পষ্ট নির্দেশনা আছে। যদি প্রমাণ করা যায় এখানে আমাদের দলের কোন লোকজন জড়িত আছে আমি ডিসি সাহেবকে বলেছি এসপিকে বলেছি আপনারা সব ব্যবস্থা নেবেন।

তিনি বলেন, আমাদের দলের পক্ষ থেকে আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিব। ইতিমধ্যেই আমাদের এখানে একজনকে ব্যবস্থা নেওয়া হয়েছে। আপনাদের কাছে সহযোগিতা চাই, আপনারা দায়িত্বশীল নাগরিক হিসাবে মিথ্যা নিউজ যেন না হয় সেদিকে খেয়াল রাখবেন। তাদের পলিটিক্যাল এজেন্ডা বাস্তবায়ন করার জন্য যেন আপনাদেরকে ব্যবহার করতে না পারে। একই সাথে মানুষকে যেন ব্যবহার করতে না পারে।
মির্জা ফখরুল বলেন, আমি আপনাদের মাধ্যমে এখানকার সনাতন ধর্মের মানুষ আছেন তাদের অনুরোধ করবো আপনার গুজবে কান দেবেন না, প্রভাবিত হবেন না। আমরা সবসময় আপনাদের পাশে আছি। এখানে যেন সৌহার্দ্য বিনষ্ট না হয়। কোন ধরনের বিশৃঙ্খল যেন না হয় সেই দায়িত্ব আমাদের। সেই দায়িত্ব আমরা নিয়েছি।’

Share Now

এই বিভাগের আরও খবর